- জাতীয় বিশ্ববিদ্যালয়, ফলাফল, শিক্ষা সংবাদ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের রেজাল্ট প্রকাশ

NU honours 2nd year result 2019.  National University Honours 2nd Year exam Result 2019 |

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের স্নাতক সম্মান ২য় বর্ষ পরীক্ষার ফলাফল ২২ মে ২০১৯ তারিখ বিকাল ৪টায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ হয়েছে। প্রকাশিত ফলাফলে এবার উত্তীর্ণের হার ৯৪ দশমিক ৯৬ শতাংশ। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি আপনাদের সুবিধার্থে উক্ত ফলাফল EduHelps24 থেকেও জানা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল ২০১৮ দেখুন এখান থেকে

রেজাল্ট দেখতে এখানে ক্লিক করুন

প্রকাশিত ফল SMS এর মাধ্যমে বিকাল ৪ টা থেকে যে কোন মোবাইল মেসেজ অপশনে গিয়ে nu h2 Roll লিখে 16222 নম্বরে Send করে এবং সন্ধ্যা ৬ টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd এবং www.nubd.info থেকে ফল জানা যাবে।

রেজাল্ট দেখতে নিচে দেওয়া বক্সে ক্লিক করুন

Find Your Hon’s 2nd Year Result

www.nu.edu.bd/results.  NU Honours 2nd year Result 2019 Session 2016-17 season irregular & improvement students under National University  NU Honours 2nd Year exam Result 2019which was held on 2018 will be published on April/May  2019.

ইন্টারনেটের মাধ্যমে স্নাতক অনার্স ২য় বর্ষের রেজাল্ট দেখতে ভিজিট করতে পারেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট  http://www.nu.ac.bd/results/   

সার্ভার :২ দিয়ে রেজাল্ট দেখতে এখানে ক্লিক করুন

সার্ভার :3 দিয়ে রেজাল্ট দেখতে এখানে ক্লিক করুন

তারপর রেজাল্ট পাতার বাম পাসে সার্চ অপশন থেকে অনার্স ২য় বর্ষ পছন্দ করে সার্চ বক্সে আপনার রোল/ রেজিস্ট্রাশন নম্বর এবং পরীক্ষার বছর দিয়ে সার্চ করুন। পেয়ে যাবেন আপনার অনার্স ২য় বর্ষের রেজাল্ট।

রেজাল্ট দেখতে নিচে দেওয়া বক্সে ক্লিক করুন

Find Your Hon’s 2nd Yea Result

Result দেখতে এখানে ক্লিক করুনঃ Click Here

http://www.nu.ac.bd/results

অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনার্স ২য় বর্ষের রেজাল্ট দেখতে এখানে ক্লিক করুন

আপনার গ্রেড পয়েন্ট জানতে এখানে ক্লিক করুন

অনলাইনেও ফলাফল দেখতে সমস্যা হলে নিচের কমেন্ট বক্স এ আপনার রেজিস্ট্রেশন নম্বর লিখুন। আমরা আপনার ফলাফল রিপ্লাই করে জানিয়ে দিব।

Honours 2nd Year Result 2019 By SmS

খুব সহজেই মোবাইলের এসএমএস এর মাধ্যমে পেতে পারেন আপনার অনার্স ২য় বর্ষের রেজাল্ট। এসএমএস এর মাধ্যমে অনার্স ২য় বর্ষের রেজাল্ট পেতে

আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ NU স্পেস H2 স্পেস আপনার রেজিস্ট্রেশন/রোল নম্বর এবং পাঠিয়ে দিন ১৬২২২ এই নম্বরে।

উদাহরণঃ NU H2 65784658

এ পরীক্ষায় এবার ৩১ টি বিষয়ে সারাদেশে ৭৩৪ টি কলেজের ৪ লাখ ৩১ হাজার ৬৬০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন । এদের মধ্যে উত্তীর্ণ হয়েছেন ২ লাখ ৩৯ হাজার ১০২ জন পরীক্ষার্থী।

উল্লেখ্য, প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারো কোন আপত্তি/অভিযোগ থাকলে ফলাফল প্রকাশের ০১ মাসের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর সরাসরি অনলাইনে আবেদন করতে হবে। এরপর আর কোন আপত্তি/অভিযোগ কোন ভাবেই গ্রহণ করা হবে না।

এছাড়া ফলফল পুনঃনিরীক্ষণের জন্য আবেদন করতে পারবেন।

3 thoughts on “জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের রেজাল্ট প্রকাশ

  1. যারা এখন দ্বিতীয় বর্ষে পাস করল (2013-14) সেশন তারা কখন মাষ্টার্স এ ভর্তি হতে পারবে ? যদিও তারা ফাইনাল ইয়ার আগেই শেষ করেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − six =